25.5 C
Moulvibazar
রবিবার, মে ২২, ২০২২

বন্ধুকে ফাঁসাতে নিজ স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ: প্রবাসী স্বামীর

ভোলার দৌলতখান বাংলাবাজারে বন্ধু সাথে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে বিতাড়িত করার পায়তারা দৌলতখান উত্তর জয়নগর ইউনিয়নের মধ্যম জয়নগর ৪নং ওয়ার্ডে এই ঘটনা। সূত্র অনুযায়ী জানাজায় বাংলাবাজারের ব্যবসায়ী গিয়াস উদ্দিন কে ফাঁসাতে এই নাটক করে তারাই বন্ধু মালেশিয়া প্রবাসী বাবুল।

বাবুলের স্ত্রী ফাতিমা সাথে পরকীয়ার অভিযোগ তুলে তার সন্তানদের দিয়ে মিথ্যা প্রচরণায় করাচ্ছি বলে দাবি ফাতেমার ফাতেমা বলেন আমার স্বামী অনেক আগে থেকে বিভিন্ন অপরাধের সাথে জড়িত আমি অনেক নির্যাতন সহজ করেছি এবং আমার ছেলেদের দিয়ে আমার নামে মিথ্যা অভিযোগ তুলে আমাকে বিতাড়িত করার পায়তারা করছেন।

তার বন্ধু গিয়াস উদ্দিন হাওলাদার কে নিয়ে আমার সাথে নোংরা অভিযোগ করছে তার বন্ধু গিয়াস উদ্দিন হাওলাদারের সাথে আমার কোন সম্পর্ক নেই।
তার পরিবার পরিকল্পনা করে আমাকে বিতর্কিত করার চেষ্টা করছে। আমার বড় ছেলে সোহাগ তার বাবার কথায় আমাকে বিভিন্ন অপমান ও গায়ে হাত তুলতে ও দিদা করে নায়।

আমার ছেলে পড়ালেখা বাদ দিয়ে বিভিন্ন বাজে ছেলেদের সাথে আড্ডা দেয় সেই ব্যাপার নিয়ে আমি তাকে শাসন করলে সে আমার দিকে তেড়ে আসে এবং আমার গায়ে হাত তোলে আমি শাসন করি দেখে।

তার বাবার কাছে আমার নামে উল্টাপাল্টা কথা বলে আমাকে ফাঁসানোর চেষ্টা করতেছে, আমার স্বামী তার ছেলেকে লাই দিয়ে আমার বিরুদ্ধে উত্তেজিত করে তুলছে সেদিন সামান্য ইফতারি কে কেন্দ্র করে আমার গায়ে হাত তুলে সেই জন্য আমি ধৈর্য্য হারা হয়ে ২৩ তারিখ বাংলাবাজার ফাঁড়িতে অভিযোগপত্র দাখিল করি।

আমি অভিযোগপত্র দাখিল করলে তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমার শ্বশুরবাড়ির লোকজন মিলে আমার নামে দৌলতখান থানায় একটি অভিযোগপত্র দাখিল করেন।

তারা আমাকে বিতাড়িত করার জন্য তার বন্ধু বাংলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে জড়িয়ে আমার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করছেন।
আমি এর সুষ্ঠু বিচার চাই মাননীয় ভোলা-২ আসনের এমপির কাছে এর বিচার দাবি করছি এবং প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এই বিভাগের আরও খবর

জুরুরি নোটিশ

দৈনিক মৌলভীবাজার এক্সপ্রেস এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক রাখার চেষ্টা করা হয়। যদি কোন সংবাদকর্মী অথবা সংবাদ সরবরাহকারী কেউ অন্য কোন ওয়েবসাইট থেকে কোন নিউজ কপি করেন এবং তা প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অন্যান্য সোশ্যাল মিডিয়ায় আমরা

1,515FansLike
223FollowersFollow
300FollowersFollow
0SubscribersSubscribe

সব খবর